বোনের পাছায় ধোন ঠেকিয়ে ডগি স্টাইলে চোদা ২

রানা-ভোদা মারানি চোদা নে আমার । খা খা ভাল কইরা খা । খানকি দেখি তোর ভোদার রস কতো … সুমি-মাদারচোদ ঠিক মতো চোদ । চোদার সময় এতো কথা ভাল লাগে না । হাসান- আমার সোনা , নাও আমার চোদা নাও । তোমার বয় ফ্রেনড আর ওর বন্ধুর চোদা নাও ভাল করে । এসব কথা শুনতে শুনতে শুভ ওর পকেট থেকে দামী মোবাইলটি বের করলো । যার সাহায্যে উন্নত মানের ভিডিও করা যায় । bangla choti pdf 

গল্পটির পার্ট ১ পড়তে এখানে ক্লিক করুন

ভাল মতো মোবাইল দিয়ে ভিডিও করা শুরু করলো শুভ । bangla choti pdf 

সুমির ভোদা ছিরে ফেলছে হাসান ।

হাসান ওর ধন ভোদা থেকে বের করে ফেললো । কি যেন ইশারা করলো রানাকে । সুমিকে ভাল মতো চার হাতপা দিয়ে হামাগুড়ি অবস্থায় বসাল হাসান । এরপর সুমির পোদে ধন ঢুকালো হাসান । মাগী তাহলে পোদও মারায় বির বির করে বলল শুভ ।

সুমির নিচের দিকে রানা গিয়ে ওর ভোদায় ধন ঢুকিয়ে সেন্ডউচ বানিয়ে চোদা শুরু করলো । রুম জুড়ে পতাপত শব্দ আর শীৎকার । চারদিকে চদনের পরিবেশ । শুভর মন চাচ্ছে এখনি গিয়ে বোনকে চুদে দেক ।

একটু পর হাসান শুধুমাত্র সুমিকে চুদতে লাগলো । bangla choti pdf 

রানা সুমির দুধ চুষতে লাগলো । আর এক দুধ টিপতে লাগলো । রানা সুমির ঠোটে কিসও করতে লাগলো । এরপর তারা পজিশন চেঞ্জ করলো । রানা সুমির ভোদা মারতে লাগলো । হাসান দূরে গিয়ে শুলো । হাসানের ধন সুমির মুখের কাছে । সুমি পোদটা উঁচু করে মুখটা নিচে দিয়ে হাসানের ধন চুষতে লাগলো ।

ঐদিকে শুভ ১হাত দিয়ে সব রেকর্ড করছে আর ১ হাত দিয়ে ধন খেচ্ছে । সুমি আস্তে আস্তে ওর জল খসিয়ে দিয়ে নিস্তেজ হয়ে গেলো । হাসান আর রানা ওদের ধন সুমির মুখের কাছে নিয়ে গেলো । কয়েক সেকেন্ড পর সুমি উঠে বসে ২ হাত দিয়ে ২ ধন খেচা শুরু করলো । পালাক্রমে ধন২টি চুষতে লাগলো ।

থুতু দিয়ে ভরিয়ে দিলো । bangla choti pdf 

হাসান আক্ক আকা আআ করে মাল ফেলে দিলো সুমির মুখে । সুমি সব খেয়ে ফেললো । শুভর ভদ্র বোন পুরা পাক্কা মাগী হয়ে উঠেছে । রানার মাল এখনো পরেনি । রানার ধনে রাম চোষা দিতে থাকলো সুমি । রানাও ওর সব মাল ফেলে দিলো সুমির মুখে ।

শুভ ডান হাত দিয়ে ভিডিও করছিলো । একই সাথে বাম হাত দিয়ে ধনও খেচছিল ।ওর সেক্সি গুদমারানি বোনের কামলীলা সাঙ্গ হউয়ার সাথে সাথে শুভরও মাল আউট হউয়ার অবস্থা । শুভ ইশ আ আ আপু আপু – বিড়বিড় করতে করতে মাল ফেলে দিলো । তখনি সর্বনাশটা ঘটলো । মাল ওর চেয়ারএ গিয়ে পরলো ।

শুভর পা সেই জায়গায় পিছলা খেলো । তখনি ধপ করে উপরের পারটিশন থেকে ওর হাত ফসকে মোবাইলটা নিচে পরে গেলো । ধুউউউপ্পপ্পপ ঠাসসসস করে ১টা আউয়াজ হোল । শুভ নিচে পরে গেলো । কোনমতে নিজেকে বাঁচালো আঘাত পাওয়া থেকে । রুমের মধ্যে কিছু ১টা পরার শব্দে সবায় হকচকিয়ে গেলো ।

সবাই তখন নগ্ন হয়ে ১জন আর ১জনের শরীর হাতিয়ে বিশ্রাম নিচ্ছিল । কয়েক সেকেন্ড সময় লাগলো , বুঝে উঠতে । সুমি দেখল ১টি মোবাইল নিচে পরে আছে । এইটা সেই মোবাইল যেইটা কিনা সুমি ওর আদরের ছোট ভাইকে তার জন্মদিনে গিফট করে ছিল ।

সুমি বলে উঠলো এইটাতো শুভর ফোন !!bangla choti pdf 

এই কথা শুনে হাসান আর রানা কোনমতে কিছু ১টা পরে শুভর রুমে দৌর দিলো । আর শুভ তখন ভয়ে থরথর করে কাঁপছে । সারা শরীর শিরশির করছে তার । ঘামে সারা শরীর গোসল হয়ে গেসে । কপাল হতে ঘাম গরিয়ে নিচে পরছে ।

শুভ যখন হাসান আর রানাকে ওর রুমে দেখল তখন ওর অবস্থা যেন এইখান থেকে যেভাবে হোক প্রস্থান হোলে বাঁচে । শুভ চিন্তায় প্যান্টের চেইন লাগাতে ভুলে গেছে ।

হাসান যখন শুভকে এই অবস্থায় দেখল , পাশে চেয়ার উপরে খোলা পারটিশন , শুভর নেতানো ধনের মাথায় মাল পরা , সারা গায়ে ঘাম – তখন হাসান বুঝে গেলো ব্যাপারটা কি । ততোক্ষণে সুমিও নাইটি পরে এসে গেলো ব্যাপারটা বোঝার জন্য ।….

সুমি – শুভ!!! তোর এই অবস্থা কেন? কি করছিলি তুই ? bangla choti pdf 

শুভ মুখ গোমড়া করে বসে আছে । সুমি-কি ব্যাপার বলিস না কেন? কথা বলিস না কেন ফাজিল । প্যান্টের চেইন খোলা কেন ? শুভ – কি বলবো সুমি – কি বলবো মানে । তুই এই জায়গায় কি করিস ? শুভ – তুমি কি কর ? তোমার ২ই বন্ধুর সাথে ? এই কথা শুনে সুমি ভয় পেয়ে গেলো ।

Sex story

ঐদিকে হাসান শুভ হাসানের মোবাইল ঘেঁটে এতক্ষণে ভিডিওটি বের করে ফেললো । শুভ যে নিজের বোনের চোদনলীলা দেখে মাল ফেলছিল তা সম্পূর্ণ বুঝে গেলো হাসান । হাসান ঝানু মাল । হাসান বুঝে গেলো এখন যদি এই ব্যাপারটা ঠিকমতো বিহিত না করে তাহলে সুমি , হাসানের পরিবার ঝামেলায় পরবে ।

হাসানের পরিবার অত্যন্ত প্রভাবশালী হোলেও , হাসানের এসব ব্যাপারে চাক্ষুষ প্রমাণ পায় তাহলে হাসানকে খুন করে ফেলবে , সেইটা সে ভালো করেই জানে । শুভ যেহেতু নিজের বোনের চোদন উৎসব , নিজের বড় বোনের রসালো ফিগার দেখে মাল ফেলেছে , তাই কিছু ১টা করাই যায় – ভাবল হাসান ।

হাসান রানার কানে আস্তে আস্তে কিছু বলে বলল সুমিকে নিয়ে অন্য রুমে যেতে । সুমি যেতে চাইলোনা কিন্তু হাসান জোর করলো । হাসান- কি ব্যাপার শুভ ব্রাদার ভালই মজা হোল না? এতক্ষণে শুভ ওর প্যান্টের চেইন লাগিয়ে নিয়েছে । শুভ-মানে? হাসান-তোমার বোনের ফিগার কিন্তু পর্ণস্টারের মতো এইটা জানো?

ma sele choti

শুভ-বুঝলাম না। হাসান-দেখ তোমার বোনের মতো এমন সেক্সি বোন থাকলে যে কেউ তার বোন এবং তার প্রেমিকের সেক্স দেখে মাল ফেলতো শুভ-তাই বলে একই সাথে প্রেমিকের বন্ধুর সাথেও হাসান-এইটা আসলে ১টা বিশাল কাহিনী । সামনে তোমাকে অবশ্যই বলবো । bangla choti pdf

এই কথা বাদ দাও এখন , তোমার বোন অনেক সুন্দর তাই না? শুভ মুখ নিচু করে থাকলো । হাসান- আরে লজ্জার কি আসে । তোমাকে ১টা গোপন কথা বলি । আমার বড় আপুও কিন্তু অনেক সেক্সি তোমার আপুর মতন । আমিও লুকিয়ে লুকিয়ে তার আর তার বয়ফ্রেন্ডের সেক্স দেখতাম । আমাদের অনেক বড় বাড়ি ।

তারা সুযোগ বুঝে ১টা রুমে করতো । বড় আপুর কথা ভেবে কতো মাল ফেলছি তার কোন হিসাব নাই । কিন্তু শালা চোদার সুযোগ পেলাম না ১ দিনও । শুভ হা করে হাসানের দিকে তাকিয়ে আসে !!! হাসান-আর তুমিতো ভাগ্যবান তোমার আশা পূরণ হবে । শুভ-বুঝলাম না। আশা পূরণ হবে মানে ? bangla choti pdf

choti club bangla

হাসান- দেখো …… আমি বুঝসি তুমি তোমার বোনকে চুদতে চাও । এই কারনে ভিডিও করছ । অবশ্য আমি তা ডিিলট করে দিছি । (হাসান কাকল্ড স্বভাবের । তাই সে তার প্রেমিকা সুমিকে তার বেস্ট ফ্রেন্ড রানাকে দিয়ে চুদিয়েছে । আর আগে অন্য প্রেমিকা , অন্য মেয়েকেও এইভাবে চুদছে ।

Posted from – https://hindipornstories.org/bangla-choti-pdf-%E0%A6%AC%E0%A7%8B%E0%A6%A8%E0%A7%87%E0%A6%B0-%E0%A6%AA%E0%A6%BE%E0%A6%9B%E0%A6%BE%E0%A7%9F-%E0%A6%A7%E0%A7%8B%E0%A6%A8-%E0%A6%A0%E0%A7%87%E0%A6%95%E0%A6%BF%E0%A7%9F%E0%A7%87/